ধোনিকে নিয়ে এ কি বললেন নিউজিল্যান্ড অধিনায়ক

advertisement

চলতি বিশ্বকাপের ফাইনালে উঠে গেছে নিউজিল্যান্ড। তাদের প্রতিপক্ষ কারা হবে সেটা নির্ধারিত হবে আজ। বাংলাদেশ সময় বিকাল ৩.৩০ মিনিটে দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া। এর আগে গতকাল টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে আসরের অন্যতম ফেভারিট ভারত।

ভারতকে হারিয়ে সংবাদ সম্মেলনে এসেছিলেন নিউজিল্যান্ড অধিনায়ক। তাকে প্রশ্ন করা হয়, ভারতীয় নাগরিকত্ব বদলে মহেন্দ্র সিং ধোনি যদি নিউজিল্যান্ডের নাগরিক হতেন তখন কি তিনি আপনার অধিনায়কত্বে কিউই দলে খেলার সুযোগ পেতেন? এমন প্রশ্নের জবাবে উইলিয়ামসন বলেন, ধোনি নিউজিল্যান্ডের একাদশে জায়গা পাওয়ার মতো খেলোয়াড় নন। এরপর তিনি হেসে হেসে বলেন, তবে তিনি একজন বিশ্বমানের খেলোয়াড়।

আর আমি যদি ভারতীয় দলের অধিনায়ক হতাম, তখন পরিস্থিতি অনুযায়ী তার অভিজ্ঞতা ও দলে তার কন্ট্রিবিউশন বিবেচনা করে সিদ্ধান্ত নিতাম। তবে যাইহোক, আজকের (বুধবারের) ম্যাচে জাদেজার সঙ্গে সপ্তম উইকেট তার ১১৬ রানের জুটিটা খুবই গুরুত্বপূর্ণ ছিল।

বুধবার ইংল্যান্ডের ম্যানচেস্টারে বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল শেষে সংবাদ সম্মেলনে কেন উইলিয়ামসন আরও বলেন, জাদেজা যেকোনো ব্যাটসম্যানের চেয়ে সত্যিই ভালো খেলেছে, সে যে আক্রমণাত্মক ব্যাটিং করেছে তা খুবই মূল্যবান ছিল। আর তিনি (ধোনি) বিশ্বমানের খেলোয়াড় তিনি কি তার নাগরিকত্ব পরিবর্তন করবেন? তিনি যদি নাগরিকত্ব পরিবর্তন করে আমাদের দলে খেলতে আসেন তখন দেখা যাবে!

You might also like

advertisement