ফেন্সিডিল গাজা ও ভারতীয় নাগরিকসহ আটক ২

সোহেল রানা,মেহেরপুর প্রতিনিধিঃ

advertisement

মেহেরপুরের গাংনীতে ভারতীয় নাগরিক সহ দু’জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার দুপুর ২টায় উপজেলার নওয়াপাড়া বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫০ বেতাল ফেন্সিডিল ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের এস আই মেজবাহুর দ্বারাইন জানান, পশ্চিমবঙ্গের নদীয়া জেলার মুরুটিয়া থাবার মথুরাপুর গ্রামের ছলিম শেখের ছেলে সুমন শেখ ১ কেজি গাজা নিয়ে নওয়াপাড়া বাজারে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান,সুমন শেখ তার নানা পলাশীপাড়া গ্রামের মৃত সামছুদ্দীন মন্ডলের বাড়িতে সম্প্রতি বসবাস করে আসছিলো। অপরদিকে বৃহস্পতিবার রাতে গাংনী উপজেলার নওয়াপাড়া বাজার থেকে উপজেলার তেঁতুলবাড়িয়া ইউনিয়নের রামদেবপুর গ্রামের সুলতান আলীর ছেলে রব্বান আলী ও তার সহযোগীরা ফেন্সিডিল নিয়ে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মথুরাপুর গ্রামের ওয়াজিল শেখের ছেলে কালু,হারানের ছেলে লোকমান পালিয়ে গেলেও আটক করা হয় রব্বান আলীকে। ফেন্সিডিল ও গাঁজা উদ্ধারের ঘটনায় গাংনী থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

You might also like

advertisement