৭ বিজ্ঞাপনে মন্দিরা

advertisement

চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১২ এর সিজন একের দ্বিতীয় রানার আপ হলেও নিজেকে এখন অভিনয়ের দিকেই ব্যস্ত রেখেছেন মন্দিরা। এর পাশাপাশি মিউজিক ভিডিও কিংবা বিজ্ঞাপনে তো সরব উপস্থিতি রয়েছেই।

সময়ের ব্যস্ত এই অভিনেত্রী ৭টি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন। সম্প্রতি এই বিজ্ঞাপনগুলোর শুটিং শেষ হয়েছে। এরমধ্যে গতকাল রাজধানীর উত্তরায় শেষ করলেন যমুনা এসির একটি বিজ্ঞাপনচিত্রের কাজ। এটি নির্মাণ করেছেন মোহাম্মদ উল্লাহ সোহাগ। এছাড়া বাকি বিজ্ঞাপনগুলোর মধ্যে রয়েছে আর এফ এলের ক্লিক ফ্যান, রাধুনি মসলা, গ্রামীণফোন, স্যামসাং টিভি, বেঙ্গল বাকেট ও ইস্পাহানি জেরিন প্রিমিয়াম টি ইত্যাদি।

এছাড়াও সম্প্রতি শেষ করেছেন বেশ কিছু ওভিসির কাজ। এর মধ্যে রয়েছে বেস্ট বাই আর এফ এল, সেজান টমেটো কেচাপ, অ্যাপোলো হাসপাতাল, নাজমা বাথরুম ফিটিংস, প্যারাসুট কোকোনাট অয়েল, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, হেলথ এডভাইজিং ও আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯ ইত্যাদি।

মন্দিরা বলেন, এখন বিজ্ঞাপন নিয়েই বেশি ব্যস্ত রয়েছি বলা যায়। সম্প্রতি অনেকগুলো বিজ্ঞাপনের কাজ করেছি। ভাল প্রোডাক্ট বা কনসেপ্ট এর কাজ পেলেই সেটা করার চেষ্টা করি। এছাড়া নাটকের কাজ নিয়ে ব্যস্ততা তো আছেই।

খুব শিগগিরই বিজ্ঞাপনগুলো প্রচারে আসবে বলে জানা যায়।

You might also like

advertisement