ব্যস্ততায় সিয়াম আহমেদ

advertisement

একসঙ্গে দুই ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন হালের ক্রেজ চিত্রনায়ক সিয়াম আহমেদ। এম রাহিম পরিচালিত ‘শান’ এবং ‘চয়নিকা চৌধুরী পরিচালিত ‘ বিশ্ব সুন্দরী’। ছবি দুটিতে তার নায়িকা হিসেবে রয়েছেন পূজা চেরি ও পরীমনি। ‘শান’ ছবির দ্বিতীয় লটের কাজ শেষ করে গেল কিছু দিন আগে সিয়াম অংশ নেন ‘বিশ্ব সুন্দরী’র শুটিংয়ে। দুদিন কাজ করে বিরতি নিয়ে আবারও আগামীকাল অংশ নিবেন এর শুটে।

সিয়াম আহমেদ বলেন, এক সঙ্গে দুটি ছবির কাজ করা খুব কঠিন। তবুও নিজের যথাসাধ্য চেষ্টা করছি। শানের কাজ অনেকটা এগিয়েছে। অ্যাকশন দৃশ্যের অংশ চলছে। আবার আগামী মাসে এটার কাজে অংশ নেবো। এর আগে পুরো সময়টা বিশ্ব সুন্দরীর জন্য দিব। আগামীকাল ঢাকার বাইরে কাজ হবে। তবে এই মাসের মধ্যেই এর কাজটা শেষ করতে হবে। এরপরে আর সময় পাওয়া যাবে না। তাই দ্রুত শেষ করার চেষ্টা করছি।

সিনেমার শুটের ফাঁকে বিরতিতে একটি বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। কোমল পানীয়ের এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন অমিতাভ রেজা চৌধুরী। সিয়ামের সঙ্গে এখানে রয়েছেন জাহিদ হাসান। গতকাল এই বিজ্ঞাপনের একটি ফটোশুটেও অংশ নেন তিনি।

উল্লেখ্য, ছোট পর্দায় অভিনয় সাফল্যের পর বড় পর্দায় প্রথম ছবি ‘পোড়ামন ২’ তে বাজিমাত করেন সিয়াম। এরপর মুক্তি পাওয়া ‘দহন’ ও ফাগুন হাওয়ায়’ ছবিতেও তার অভিনয় দর্শক প্রশংসিত হয়। এখন নিজেকে রূপালি পর্দাতেই ব্যস্ত রেখেছেন এই নায়ক।

You might also like

advertisement