সালমান খানের পরিবারে আসছে নতুন অতিথি

বলিউডের ভাইজান সালমান খানের বড়ই আদরের বোন অর্পিতা খান। অর্পিতার ছোট্ট ছেলে আহিলও মামা সালমানের নয়নের মণি। মাঝেমধ্যেই মামার সঙ্গে তার নানা মুডের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়। এবার সেই সাম্রাজ্যে ভাগ বসাতে আসতে চলেছে আরও এক খুদে সদস্য। এমনই গুঞ্জন শুরু হয়েছে দ্বিতীয়বার মা হতে চলেছেন ভাইজানের বোন অর্পিতা খান শর্মা।

 

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররের প্রতিবেদন অনুযায়ী, দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন অর্পিতা ও আয়ুশ দম্পতি। শোনা যাচ্ছে, মুম্বাইয়ের বান্দ্রার একটি হাসপাতালে ডাক্তারের তত্ত্বাবধানে আছেন অর্পিতা।

গেল বছরের নভেম্বরে বিবাহিত জীবনের চার বছর পূর্ণ করেছেন আয়ুষ শর্মা ও অর্পিতা খান শর্মা। এ উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি আবেগঘন পোস্ট করেছেন অর্পিতা। সেখানে লিখেছেন, বিয়ে তখনই সফল হয় যখন দম্পতি নিজেদের ভিন্নতাগুলো উপভোগ করতে শেখে। তুমি শুধু আমার স্বামী ও আহিলের বাবা নও, তুমি আমার প্রিয় বন্ধু। সুখে-দুঃখে সব সময় আমার পাশে থেকেছো। তোমার মতো সঙ্গী পাওয়া সৌভাগ্যের ব্যাপার। অনেক ভালোবাসা রইল। শুভ বিবাহবার্ষিকী।

অর্পিতা খান সালমানের অত্যধিক আদরের বোন। তাকে খুশি রাখতে ভাইজানের বিভিন্ন প্রচেষ্টা দেখা যায়। অর্পিতার ইচ্ছানুসারে হায়দরাবাদের তাজ ফলকনুমা প্যালেসে জাঁকজমক করে বিয়ে হয় অর্পিতা ও আয়ুষের। তারপর তাদের জীবনে আলো হয়ে আসে প্রথম সন্তান আহিল। চিরদিনই শিশুদের সান্নিধ্য পছন্দ করেন ভাইজান। আহিলকে তিনি বেশ ভালোবাসেন। তার খেলার সঙ্গী ছোট্ট আহিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় সময় মামা-ভাগ্নের দুষ্টুমি দেখা যায়।

আরও পড়ুন