স্বামীকে নয়, প্রকাশ্যে অন্যকে চুমু খেলেন নুসরাত

ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য নুসরাত জাহান।

তৃণমূল সাংসদ নুসরাত জাহানের বিয়ে পর তার অনেক কর্মকাণ্ড নিয়ে আলোচনা-সমালোচনা হয়েছে। যা নিয়ে তাকে বহু বার সংবাদমাধ্যমের শিরোনাম হতে হয়েছে।

ফের তিনি খবরের শিরোনাম হয়ে উঠে এলেন। এই তো কিছুদিন আগে সুদূর তুরস্কের বোদরুম শহরে কলকাতার বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ে সেরেছেন টলিউড অভিনেত্রী তথা নব্যনির্বাচিত সাংসদ নুসরত জাহান।

তাদের চির চেনা কলকাতা থেকে বহুদূরে বসেছিল বিয়ের আসর বিয়ের সময় কোনও খবরই সেভাবে জানতে পারেন নি নুসরাতের ভক্তরা। কিন্তু বিয়ের পর সামনে আসে তাদের বিয়ের সমস্ত ছবি।

এরপর বোদরুম থেকে ফিরে কলকাতার বাইপাসের ধারে এক পাঁচতারা হোটেলে জমকালো রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন টলিউড সুন্দরী।

স্বামী নিখিল নিখিল জৈনকে পাশে নিয়ে বলেছিলেন, ‘একটা মানুষের সঙ্গে সারাজীবন থাকাটা কী চাপের বুঝতে পারছেন তো!’

বরাবরই নুসরাত জাহান স্বাধীনচেতা। তিনি মনের কথা শোনাতেই বিশ্বাসী একজন মানুষ। আর নিখিলকে বিয়ে করে সেই বিশ্বাসে সিলমোহর দিয়েছিলেন নুসরাত।

তবে নুসরতের হৃদয়ের বেশ খানিকটা অংশ জুড়ে রয়েছে অন্য আরেকজন। আর তাকেই এ বার তাকে ভালোবাসার কথা জানিয়ে দিলেন নুসরাত।

আসলে এ দিন নুসরাতের সঙ্গে দেখা হয়েছিল তার বন্ধুর ছেলে একাংশের। আর বরবারই শিশুদের পছন্দ করেন নুসরাত। আর তার সঙ্গে দেখা হতেই তাকে আদরে ভরিয়ে দিলেন নায়িকা নুসরাত। তার সঙ্গে ছবি তুলে পোস্ট করলেন নিজের ট্যুইটার হ্যান্ডেলে।

আরও পড়ুন